বিদ্যুৎ সরবরাহ দপ্তরের "গ্রাহক সেবা কেন্দ্র" - এ নতুন বিদ্যুৎ সংযোগ
,বিদ্যুৎ বিভ্রাট/বিল/মিটার সংক্রান্ত অভিযোগ জানানো যাবে।
এছাড়াও বিদ্যুৎ বিভ্রাট সংক্রান্ত যেকোন অভিযোগ গ্রহণ ও সমাধানের জন্য ২৪*৭ মোবাইল টিম নিয়োজিত থাকে।(দপ্তরভিত্তিক অভিযোগ কেন্দ্রের নাম্বার সংযুক্ত)
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস